ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

ভারতে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা হয়েছে : এমপি মমতাজ

সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে আন্তর্জাতিক কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপির বিরুদ্ধে ভারতের বহরমপুর আদালতে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির বিষয়টি ছড়িয়ে পড়ে। বুধবার (১৬ আগস্ট) সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগমের ভেরিফাই ফেসবুক পেইজ থেকে স্ট্যাটাসের মাধ্যমে মামলাটি মিথ্যা ও বানোয়াট বলে উল্লেখ করেন তিনি। মামলার বাদীর মূল উদ্দেশ্যে ছিল তাকে ভয় দেখিয়ে কিছু টাকা হাতিয়ে নেয়া। ঐ ব্যক্তি ছাড়া যেন আর কারো মাধ্যমে ভারতে কোনো কনসার্ট করতে না পারেন।


তার ভেরিফাই ফেসবুক পেইজে দেয়া পোস্ট হুবহু তুলে ধরা হলো-


আমার প্রিয় এলাকাবাসী ও সারাদেশে আমার গানের ভক্ত আশেকান এবং আমার শুভাকাঙ্ক্ষী যারা রয়েছেন, তারা কয়দিন যাবত একটা নিউজ এর প্রেক্ষিতে খুব মন খারাপ করে আছেন এবং এটার সত্যতা কতটুকু জানতে চাচ্ছেন। আমি বিদেশ ছিলাম ১৪ আগস্ট দেশে ফিরেই ১৫ আগস্টের জাতীয় শোক দিবস নিয়ে খুব ব্যস্ত সময় কাটাই বলে এই বিষয়টি নিয়ে কথা বলার সুযোগ হয়ে উঠেনি।


হ্যাঁ এই কথা সত্য যে বেশ অনেক বছর আগে ভারতে বহরমপুর কোর্টে আমার বিরুদ্ধে এক ব্যক্তি একটা মিথ্যা বানোয়াট মামলা দায়ের করেন। যার মূল উদ্দেশ্যে ছিল- আমাকে ভয় দেখিয়ে কিছু টাকা হাতিয়ে নেয়া আর ঐ ব্যক্তি ছাড়া আমি যেন কারো মাধ্যমে ভারতে কোনো কনসার্ট করতে না পারি। কোনো ডকুমেন্ট ছাড়া ১৪ লক্ষ টাকা নেয়ার একটি মিথ্যা মামলা উনি সাজিয়েছেন যার কোনো প্রমাণ এই ১৪/১৫ বৎসরে কোর্টে দাখিল করতে পারেনি। এই বৎসর আমি দুইবার কোর্টে হাজির হই কিন্তু দুঃখের বিষয় মামলার বাদী দুইবারই অসুস্থ বলে কোর্টে অনুপস্থিত থাকেন।


তার মূল উদ্দেশ্যে হলো আমাকে হয়রানি করা। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে দ্রুত এই মামলাটি যাতে শেষ হয় বিজ্ঞ আদালতকে অনুরোধ করি, কিন্তু আদালত শেষ যে তারিখটি দিয়ে ছিল ঐ সময় আমার আগে থেকেই কানাডা একটা প্রোগ্রাম নেয়া ছিল বিধায় আমি উপস্থিত থাকতে পারিনি।


তবে আমি আদালতকে এই বিষয় অবহিত করি এবং পরবর্তীকালে একটা সময় চাইলে বিজ্ঞ আদালত সেটা গ্রহণ করে আমাকে সেপ্টেম্বরের ৮ তারিখ পুনরায় ডেট দেন। আশা করি আমি ৮ তারিখে হাজির হলে বিজ্ঞ আদালত একটা সিদ্ধান্ত নিবেন এবং পরবর্তী কি করনীয় তা জানতে পারবো। জাতীয় নির্বাচনকে সামনে রেখে আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হচ্ছে। আপনারা সবাই আমার উপর আল্লাহর ওয়াস্তে এই আস্থা বিশ্বাস রাখবেন এবং আমার জন্য দোয়া করবেন আমি যেন কারো ক্ষতি না করি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ads

Our Facebook Page